Wednesday 3 June 2009

বিক্ষিপ্ত উপভোগ

লোকাল বাসেঃ
বিশ্ববিদ্যালয় জীবনে কয়েকটা মেয়ে ছিল। রাজশ্রী আর নাম না জানা অনেক। নীল জর্জেট কামিজ পরা একটা মেয়ে যে কখনো শেমিজ পরতো না, তার বুক দেখে ফেলেছিলাম এক সুযোগে আলোর বিপরীতে ভুলতে পারি না। আরেকবার লোকাল বাসে আসার সময় ভীড়ের মধ্যে সামনে দাড়ানো অচেনা এক মহিলার পাছার সাথে আমার লিঙ্গটা ঘষে ঘষে উপভোগ করেছিলাম। মহিলাও উপভোগ করছিল। পাছাটা বারবার এগিয়ে দিচ্ছিল আমার লিঙ্গের দিকে। দুজনে বেশ উত্তেজক সময় পার করেছি আধঘন্টার মতো। বাসের প্রতি দুলুনিতে মহিলা পাছাটা বাড়ি দিচ্ছিল আমার লিঙ্গের সাথে। কখনো আবার দুজনে চেপে ধরে রাখছিলাম। দুই পাছার জোড়ায় লিঙ্গের মাঝখানটা চেপে ধরে আমার মাল বের হয়ে যাবার উপক্রম। পরে ক্যাম্পাসে পৌছে সবার আগে বাথরুমে গিয়ে খেচে মাল বের ফেলতে হয়েছিল।

মনি খালাঃ
নানাবাড়ীতে খালা সম্পর্কের কুচকুচে কালো মনির কথা মনে পড়ছে। ওর বেড়ে ওঠা চোখে পড়েছিল বিশাল দুটো স্তনের কারনে। যদিও কামিজের ওপর থেকে দেখেছি, তবু বুঝতে পারছিলাম কী ভারী মাংসল ওর কালো দুধ জোড়া। বয়সের তুলনায় অনেক বেশী ভারী। বেশ কিছুদিন কল্পনায় ওর দুটো স্তনকে মর্দন চোষন করেছি।

কম্পিত স্তনঃ
তবে কয়েকটা কিশোরী মেয়ের স্তনকে তাদের সবচেয়ে সুন্দরতম অবস্থায় দেখার সুযোগ হয়েছে। শেমিজ বা ব্রা পড়ার মতো সচেতন হবার আগেই আমার চোখ পড়ে গিয়েছিল ওদের সুন্দর সুডৌল স্তনের উপর, ফলে পাতলা কামিজ ভেদ করে তাদের কমনীয় টাইট খাড়া গোলাকার স্তনের সৌন্দর্য উপভোগ করতে মোটেও অসুবিধা হয়নি। সবচেয়ে বেশী উপভোগ করতাম যখন শেমিজ-ব্রা বিহীন কমলা সাইজের স্তনগুলো ওদের হাটার তালে তালে লাফাতো। আমার খুব প্রিয় ছিল ওসব ছোট দুধের ছন্দময় কম্পন। একসময় এই কম্পিত স্তনের জন্য পাগল ছিলাম আমি। এরকম কম্পিত স্তনের অধিকারী ছিল মুন্নী, জেবু, আয়েশা, কুসুম, সেতু ইত্যাদি।