Thursday 11 June 2009

আনিকাকে কুত্তাচুদা চুদলাম

আনিকাকে যে কবে থেকে আমি স্বপ্নে চুদছি তা আমি নিজেও জানি না। দুজনই তখন ক্লাস সেভেন এ পড়ি। মাঝে মাঝে ও আমার কাছে ওর উচ্চ স্তন নিয়ে আমার কাছে রবার পেন্সিল নিতে আসত। আমি তখন অবাক নয়ন এ ওর ফুটবলের মত মোটা দুই দুধ এর দিকে তাকিয়ে থাকতাম। তখন থেকেই মনে এক সুপ্ত বাসনা সময় পেলেই ওকে চুদব। এবং শুধু চুদব বললেই হবে না এমন ভাবে চুদব সমানে সকল জায়গা থেকে চুদব। ওর সামনের দিকে থেকে, পেছন দিক থেকে মুখে নাভিতে সব জায়গায়!!

প্রথমদিন থেকেই ওকে আমার ভাল লাগত। ওর বোকা বোকা চোখ এর জন্য এবং ওর বড় বড় দুধ গুলোর জন্য। একদিন স্কুলড্রেসে ওর দুধের বোটা দুটো হালকা দেখতে পেয়েছিলাম। সেদিনই আমার প্রায় মাল ফেলার মত অবস্থা!! তারপর থেকেই আমি সুযোগ খুঁজছি। একদিন স্কুল ছুটির পর ঝুম বৃষ্টি নামল!!! সবাই চলে গেছে নিজ নিজ জায়গায়। শুধু ওকে আর আমাকে নিতে কেউ এখনো আসে নি। আমি বুঝতে পারলাম সময় বেশী নেই। ক্লাসরুম এর জানালা-দরজা তাড়াতাড়ি করে বন্ধ করে দিয়ে আসলাম।

এরপর আমি ওর কাছে এসে বললাম আমি তোমাকে ভালবাসি আনিকা। আমি তোমার সাথে আমার দৈহিক মিলন ঘটাতে চাই। আনিকা বলল তোমার কাছে কনডম আছে তো??? আমি মনে মনে বলি মাগী কয় কি!! এই বয়সে কনডম সম্পর্কে জানে!! আমি বললাম আজকে তো আনি নাই!! তাহলে আজকে শুধু তোমার দুধগুলো নিয়ে খেলা করি। এই বলে ওর কানে হালকা করে কামড় দিলাম। তারপর পিছন দিক থেকে ওর জামা খুলতে লাগলাম।

পুরাটুকু খোলা হয়ে গেলে আমি ওর দুধসাদা স্তন এর দিকে অবাক নয়নে তাকিয়ে থাকলাম!! কি অসীম সুন্দর তার দুই স্তন.. বল এর মত দুই দুধ আমি কচতে লাগলাম.. ও বলছে আরো েজারে ঘষো.. আরো জোরে!! আমি আর কি করুম.. একবারে দুধ দুটো পিষে ফেললাম.. তারপর ওর বাট দুটোর একটার মধ্যে কামড় দিলাম!! ওকে জিজ্ঞাস করলাম তোমার দুধ হয় না আনিকা?? ও বলল ছোট মানুষের দুধ হয় না.. বিয়ের পরে সম্ভবত হয়!!! এর পর ওকে বললাম আমার শক্ত বাড়াটা চুষে দাও!! এই বলে আমার প্যান্ট খুলে নুনুটা ওর মুখের দিকে দিয়ে দিলাম। ও সাগ্রহে নুনুটা চুষে দিতে লাগল.. আমার তো আনন্দ আর ধরে না... এক সময় যখন নুনুটা অত্যধিক পিছলা হয়ে এল আমি বললাম দাও তোমার সোনাটার মধ্যে একটু মুখ ডুবিয়ে দিই!!

এই বলে ওর সোনার কাছে চাটতে লাগলাম.. সোদা গন্ধ আর নোনতা স্বাদ পেলাম.. আনিকা এরই মধ্যে চিৎকার দিচ্ছে কারণ প্রচন্ড কামাতুর হয়ে পড়েছে.. আমি বললাম আজ থাক.. আজ কনডম নাই.. ও বলল ধুর রাখো তোমার কনডম... আমাকে এক্ষুনি চেদো.. নাইলে আমি মারা যাব... কি আর করা আমার নুনুটা ওর ফাকে আস্তে ঢুকিয়ে দিললাম.. ওর সে কি খুশি.. বলল আরো জোরে চলাও প্লিজ.. আরো জোরে.. আমি স্পিড বাড়াতে শুরু কললাম.. প্রায় ৮-১০ মিনিট ঠাপ মারার পর আমার মাল যখন বের হবো হবো করছে তখনই ধোনটা ওর মুখের ভেতরে দিয়ে দিলাম.. যা একখান কাজ হল না.. সব মাল ওর মুখ বেড়িয়ে গলা, দুধ, চোখ, মুখে লেগে গেল... আমি বললাম আরেকটু চুষে দাও.. আরো প্রায় ৫ মিনিট চুষার পর আমার ধোনটা আবার খাড়া হইল.. আমি এবার আমার নুনু ওর পায়ু পথের দিক দিয়ে মানে ডগি স্টাইলে চুদতে লাগলাম.. ও তো ব্যাথায় চিৎকার করে উঠল কয়েকবার.. এভাবে আরো ৫-৬ মিনিট ঠাপ মারারর পর ২য় বার আমার মাল বের হল.. এবার আর ওর পায়ু পথের মুখে ই সব মাল ফেলে দিলাম.. এরপর আর শক্তি পেলাম না.. তাই বললাম আজকের মত শেষ!!!

-
From: Sex Fuck (supperthesexy@gmail.com)
Sent: Mon 6/08/09 2:39 PM
-

5 comments:

Unknown said...

দুধ

চটি
চটি2
চটি3
চটি4
চটি5
চটি6
চটি6
চটি ৭
চটি ৮
চটি ৯
চটি ১০
চটি ১১
চটি ১২
চটি ১৩
চটি ১৪

চটি6
চটি6
চটি
চটি2
চটি3
চটি4
চটি5
চটি6
চটি6
চটি
চটি2
চটি3
চটি4
চটি5
চটি6
চটি6
চটি
চটি2
চটি3
চটি4
চটি5
চটি6
চটি6
দুধ

চটি
চটি2
চটি3
চটি4
চটি5
চটি6
চটি6
চটি ৭
চটি ৮
চটি ৯
চটি ১০
চটি ১১
চটি ১২
চটি ১৩
চটি ১৪

চটি6
চটি6
চটি
চটি2
চটি3
চটি4
চটি5

Anonymous said...

hello!,I like your writing so much! proportion we keep in touch extra approximately your post on AOL?
I require a specialist in this area to resolve my problem.
May be that's you! Taking a look forward to peer you.

Feel free to surf to my web blog ... how to buy a car with bad credit
My website :: buying a car with bad credit,buy a car with bad credit,how to buy a car with bad credit,buying a car,buy a car,how to buy a car

Anonymous said...

Hello to all, how is everything, I think every one is getting more from this site, and your views are pleasant
in support of new visitors.

Feel free to surf to my weblog ... buying a car with bad credit
my web site - buying a car with bad credit,buy a car with bad credit,how to buy a car with bad credit,buying a car,buy a car,how to buy a car

Anonymous said...

Ford was expected to deliver a small caг since the lаunch of
thе Foгd Ikon way bаck in 1999. Thе speedomеteг and tachometеr too are the fгesh
dеsіgneԁ onеs frοm Cheνrοlet.

The Chеvrolet Cruze replaced the Cоbalt as Chevy's compact sedan in 2011, and has won more 'bеst buy' and safety awards in its first year than Cobalt ever did.

My web blog - buying cars with bad credit

Unknown said...

সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.

Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন.